,

সর্বশেষ
bnr ad 250x70 1

হবিগঞ্জ ৪ শিশু হত্যাকারীদের ধরিয়ে দিলে ১ লাখ টাকা পুরস্কার

4 studet merdrনিজস্ব প্রতিবেদক, ঢাকা, বিডি নিউজ রিভিউজ ডটকম:: হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার সুন্দ্রাটেকি গ্রামের ঈসাবিল এলাকার একটি বালুর গর্ত থেকে নিখোঁজ ৪ শিশুর লাশ উদ্ধার করা হয়েছে।

হবিগঞ্জের বাহুবলে চার শিশু হত্যাকারীদের ধরিয়ে দিতে সহায়তাকারীকে এক লাখ টাকা পুরস্কারের ঘোষণা দিয়েছেন সিলেট রেঞ্জের ডিআইজি মিজানুর রহমান।

 

বুধবার সকাল সাড়ে ১১টার দিকে বালু খুঁড়তে গিয়ে শ্রমিকরা ওই চার শিশুর লাশ দেখতে পায়। পরে পুলিশকে জানালে তারা লাশ উদ্ধার করে।

নিহতরা হলো- উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের অন্তর্গত সুন্দ্রাটিকি গ্রামের মো. ওয়াহিদ মিয়ার ছেলে স্থানীয় দ্বিতীয় শ্রেণির ছাত্র জাকারিয়া আহমেদ শুভ (৮), তার চাচাত ভাই আব্দুল আজিজের ছেলে চতুর্থ শ্রেণির তাজেল মিয়া (১০), আবদাল মিয়ার ছেলে প্রথম শ্রেণির মনির মিয়া (৭) এবং তাদের প্রতিবেশী আব্দুল কাদিরের ছেলে ইসমাইল হোসেন (১০)।

উল্লেখ্য, শুক্রবার( ১২ ফেব্বিরুয়ারি) বিকেলে বাড়ির পাশের মাঠে খেলাধুলা করতে গিয়েছিল শুভ, তাজেল, মনির ও ইসমাইল। কিন্তু বিকেল পেরিয়ে সন্ধ্যা হয়ে গেলেও তারা বাসায় ফেরেনি। তাদের স্বজনরা এতে উদ্বেগ-উৎকণ্ঠা আর আতঙ্কে আশপাশে খোঁজাখুঁজি করতে থাকেন। কিন্তু কোথাও তাদের খুঁজে না পেয়ে শুক্রবার রাতেই উপজেলার সব জায়গায় মাইকে নিখোঁজের বিষয়টি প্রচার করে। শনিবার দুপুর পর্যন্ত ওই চার শিশুর সন্ধান না পেয়ে জাকারিয়া আহমেদ শুভর বাবা ওয়াহিদ মিয়া বাদী হয়ে বাহুবল মডেল থানায় সাধারণ ডায়েরি করেন।

মতামত...