,

সর্বশেষ
bnr ad 250x70 1

হযরত খদিজাতুল কুবরা (রা:) ট্রাষ্টের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

111a
নিজস্ব প্রতিবেদক , চট্টগ্রাম , বিডি নিউজ রিভিউজ ডটকম:: হযরত খদিজাতুল কুবরা (রা:) ট্রাষ্টের দ্বি-বার্ষিক নির্বাচন উপলক্ষ্যে আয়োজিত সাধারণ সভা ট্রাষ্টের চেয়ারম্যান বায়তুশ শরফ আদর্শ কামিল মাদরাসার অধ্যক্ষ ড. সাইয়্যেদ আবু নোমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
শনিবার  ট্রাষ্ট কর্তৃক পরিচালিত চট্টগ্রাম মহিলা মাদরাসা প্রাঙ্গনে অনুষ্ঠিত সাধারণ সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ট্রাষ্টের সভাপতি সাতকানিয়ার জননন্দিত চেয়ারম্যান আলহাজ্ব নুর আহমদ, মাওলানা মাহমুদুল হক ছিদ্দিকী, এ এন এম সোহাইল, ডা. মুহাম্মদ ইলিয়াছ, অধ্যক্ষ সাইফুল ইসলাম প্রমুখ।
সভাপতির বক্তব্যে ড. সাইয়্যেদ আবু নোমান বলেন, খাদিজাতুল কুবরা (রা:) ট্রাষ্ট হচ্ছে সম্পুর্ণ একটি দ্বীনি শিক্ষার প্রসার ও প্রচারের জন্য এবং দ্বীনদার পরহেজগার মানুষ গড়ার জন্য গঠন করা হয়েছে। এটা কোন লাভজনক প্রতিষ্ঠান নয়। তিনি আখেরাতের মুক্তির জন্য এ প্রতিষ্ঠানে যারা সময় শ্রম ও অর্থ দিয়ে সহযোগিতা করে যাচ্ছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। ট্রাষ্ট পরিচালিত চট্টগ্রাম মহিলা মাদরাসায় ছাত্র-ছাত্রী ভর্তি করার মাধ্যমে সবাইকে দ্বীনি প্রতিষ্ঠানকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার আহবান জানান।
সাধারণ সভায় সদস্যদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সর্বোচ্চ ভোট পেয়ে ট্রাস্টের সভাপতি নির্বাচিত হন বিশিষ্ট সমাজ সেবক সাতকানিয়ার চেয়ারম্যান আলহাজ্ব নুর আহমদ, সাধারণ সম্পাদক নির্বাচিত হন এ এন এম সোহাইল। নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন সহসভাপতি রিয়াজুল আনোয়ার চৌধুরী সিন্টু, মাওলানা মাহমুদুল হক ছিদ্দিকী, সহসম্পাদক মাহমুদ উদ্দিন মুরদ, অর্থ সম্পাদক ডা.মুহাম্মদ ইলিয়াছ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুল আজিজ চৌধুরী, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক মো. রেহান উদ্দিন, আইন সম্পাদক আনওয়ার শাহ, সদস্য ক্বারী মাওলানা আহমদ হোসাইন, হাজী আবু মুছা, শফিউল রেজা চৌধুরী, এম এ জাফর।
নির্বাচন পরিচালনা করেন ট্রাষ্টের চেয়ারম্যান অধ্যক্ষ সাইয়্যেদ আবু নোমান।

মতামত...