,

সর্বশেষ
bnr ad 250x70 1

‘হায়েনার সঙ্গে কখনো ঐক্য হয় না: কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী

aনিজস্ব প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজঃ ‘হায়েনার সঙ্গে কখনো ঐক্য হতে পারে না মন্তব্য করে কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী এমপি বলেছেন, যারা জঙ্গি সৃষ্টি করে, লুটপাট চালিয়ে ধ্বংস করতে চায় দেশকে, তাদের সঙ্গে ঐক্য নয়। বাঘ আর হরিণে কখনো ঐক্য হতে পারে না।’

শনিবার ২৭ আগস্ট  সকাল সাড়ে ৯টায় কুড়িগ্রামে উপজেলা পরিষদ চত্বরে নাগেশ্বরীতে বন্যায় ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের পুনর্বাসন ও প্রণোদনা কর্মসূচির এক অনুষ্ঠানে এসব কথা বলেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী এমপি। এ সময় মন্ত্রী বন্যায় ক্ষতিগ্রস্ত ৫০ জন কৃষক-কৃষাণীর হাতে ধানেরচারা, সার, মাসকালাই ও সবজী বীজ তুলে দেন।

তিনি বলেন, জাগো বাহে কোনটে সবাই। এ আহ্বান যিনি দিয়েছিলেন তিনি এ অঞ্চলের কৃতি সন্তান কৃষক নেতা, জনগণের নেতা নুরলদীন। আমি গর্বিত তার এলাকায় এসেছি। তারই ধারাবাহিকতায় আমরা আমাদের প্রিয় নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে পেয়েছি।

কৃষিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশের মানুষকে স্বাধীনতা মন্ত্রে উজ্জীবিত করে স্বাধীনতা এনে দিয়েছিলেন। তার প্রতি আমরা কৃতজ্ঞ। সেই সঙ্গে কৃতজ্ঞ প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে। যার নেতৃত্বে বাংলাদেশ আজ এগিয়ে যাচ্ছে। এগিয়ে যাবে। দেশ আজ খাদ্যে স্বয়ং সম্পূর্ণ। কুড়িগ্রাম জেলা প্রশাসক খান মো. ইুরুল আমিনের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন- কৃষি মন্ত্রণালয়ের সচিব মঈন উদ্দিন আব্দুল্লাহ, বাংলাদেশ ধান গবেষণা ইন্সটিটিউট গাজীপুরের মহাপরিচালক ভাগ্য রানী বণিক, কৃষি সম্প্রসারণ অধিদফতর খামারবাড়ী ঢাকার মহাপরিচালক কৃষিবীদ হামিদুর রহমান, বিএডিসির চেয়ারম্যান নাসিরুজ্জামান।

মতামত...