,

সর্বশেষ
bnr ad 250x70 1

২০ লাখ টেলিভিশন বিক্রি করবে ওয়ালটন

walton_tvঢাকা,০৯ ডিসেম্বর (বিডি নিউজ রিভিউজ ডটকম):: আগামী বছর অর্থাৎ ২০১৬ সালে ৬ লাখ টেলিভিশন বিক্রির লক্ষ্য থাকলেও, পরবর্তীতে বার্ষিক ২০ লাখ টেলিভিশন বিক্রির লক্ষ্যমাত্রা নিয়ে এগোচ্ছে দেশের শীর্ষ ইলেকট্রনিকস পণ্য উৎপাদন ও বাজারজাতকারী প্রতিষ্ঠান ওয়ালটন।

 

মঙ্গলবার গাজীপুরের কালিয়াকৈরে ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ প্রাঙ্গণে ওয়ালটন প্লাজা কনফারেন্সে প্লাজা ম্যানেজারদের এ লক্ষ্যমাত্রা নির্ধারণ করে দেন প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক ও বিপণন বিভাগের প্রধান সমন্বয়ক ইভা রিজওয়ানা।

 

ইভা রিজওয়ানা বলেন, নিকট ভবিষ্যতে বাংলাদেশসহ বিশ্বের ইলেকট্রনিকস বাজারে ওয়ালটন একচেটিয়া রাজত্ব করবে। ওয়ালটনের টেলিভিশনসহ সকল পণ্যের গুণগত মান আরো উন্নত করা হচ্ছে।

 

বিশ্বমানের পণ্য ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা নিশ্চিতের জন্য উপস্থিত সকল প্লাজা ম্যানেজার ও কর্মকর্তাদের আহ্বান জানান তিনি।

 

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটনের নির্বাহী পরিচালক (পলিসি, এইচআরএম অ্যান্ড অ্যাডমিন) এস এম জাহিদ হাসান,  বিপণন বিভাগের এমদাদুল হক সরকার, নজরুল ইসলাম সরকার (ফরেন ট্রেড মনিটরিং), মো. হুমায়ূন কবীর (পিআর অ্যান্ড মিডিয়া) প্রমুখ।

 

সকালে প্লাজার ম্যানেজার ও কর্মকর্তাদের পদচারণায় মুখর হয়ে ওঠে গাজীপুরের কালিয়াকৈরে ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ প্রাঙ্গণ। বিশ্বমানের ফ্রিজ, টিভি, মোটরসাইকেল, এসি ইত্যাদি পণ্যের সর্বাধুনিক উৎপাদন প্রক্রিয়া সরেজমিনে দেখার মধ্য দিয়ে এ কনফারেন্স শুরু হয় সকাল ৯টায়। সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে এ কনফারেন্স শেষ হয়।

 

‘একসঙ্গে জয় করতে চাই’ স্লোগান নিয়ে দিনব্যাপী এ সম্মেলনে অংশ নেন সারা দেশের ২৪টি অঞ্চল থেকে আসা ওয়ালটনের ৭০০ জন প্লাজা ম্যানেজার ও কর্মকর্তা। ওয়ালটনের বিক্রয় প্রতিনিধিরা সরেজমিনে কারখানার বিভিন্ন উৎপাদন প্লান্ট ঘুরে দেখেন। বিশ্বমানের ফ্রিজ, টিভি, মোটরসাইকেল, এসি ইত্যাদি পণ্যের সর্বাধুনিক উৎপাদন প্রক্রিয়া দেখে তারা অভিভূত হন।

 

ওয়ালটনের পণ্য বিপণনে অসামান্য দক্ষতার পরিচয় দেওয়ায় সম্মেলনে ২০ জন প্লাজা ম্যানেজারকে দেওয়া হয় বেস্ট ম্যানেজার অ্যাওয়ার্ড।

 

ওয়ালটনের সিনিয়র অতিরিক্ত পরিচালক (মার্কেটিং) কামাল হোসেন রাইজিংবিডিকে বলেন, দেশকে এগিয়ে নিতে ওয়ালটন কাজ করছে। দেশেই তৈরি হচ্ছে বিশ্বমানের পণ্য। ক্রেতাদের চাহিদানুযায়ী দাম ক্রয়ক্ষমতার মধ্যে রাখাসহ বিভিন্ন কালারের পণ্য বাজারজাত করা হচ্ছে। বিপণন ব্যবস্থা দিন দিন সহজ করা হচ্ছে। ক্রেতাদের সুবিধার্থে প্লাজা ম্যানেজারদের আরো গবেষণা ও টার্গেট-ভিত্তিক কাজ করার জন্য আহ্বান জানান তিনি।

 

মতামত...