,

সর্বশেষ
bnr ad 250x70 1

৩ চোরাই মোটর সাইকেল উদ্ধার ২সংঘবদ্ধ চোর গ্রেপ্তার: মোটরসাইকেল শহর থেকে চুরি গ্রামে বিক্রি!

নিজস্ব প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজ.কম::চট্টগ্রাম মহানগরের সংঘবদ্ধ মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্যকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ। গত বুধবার রাতে বাদশা ও দিদার নামে দুইজনকে আটক করে তাদের হেফাজত থেকে তিনটি চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে। নগর ডিবি পুলিশের অতিরিক্ত উপকমিশনার (পশ্চিম) এ এ এম হুমায়ুন কবির জানান, বুধবার রাতে দিদারকে নগরের টেরিবাজার থেকে এবং বাদশাকে সাতকানিয়া থেকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে তিনটি চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়।
বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে নগর ডিবি পুলিশ জানায়, দিদার ও বাদশা সংঘবদ্ধ মোটর সাইকেল চোর চক্রের সদস্য। এ চক্রের নেতৃত্বে আছেন আনোয়ার ও জসিম। তাদের দলে আছে আরও ১০-১২জন সদস্য।

দলনেতা জসিমকে দুটি চোরাই মোটর সাইকেলসহ গত ২১ অক্টোবর গ্রেফতার করে নগর ডিবি পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করে নগরে সংঘবদ্ধ মোটর সাইকেল চোর চক্রের সন্ধান পায় ডিবি। জসিম অর্ধশত মোটর সাইকেল চুরি করে গ্রামে নিয়ে বিক্রির কথা পুলিশের কাছে স্বীকার করেছেন। চক্রের অন্যতম ‘নেতা’ আনোয়ার পলাতক বলে জানিয়েছে পুলিশ।

ডিবি জানায়, চক্রটি শহর থেকে মোটর সাইকেল চুরি করে সেগুলো গ্রামে পাঠিয়ে দেয়। পরে তাদের দলের সদস্যরা চোরাই মোটর সাইকেল বেচাকেনা করে। বাদশা ও দিদার চোরাই মোটর সাইকেল বিক্রি করেন।

মতামত...