,

সর্বশেষ
bnr ad 250x70 1

৩ জঙ্গি চবির ছাত্র

515নিজস্ব প্রতিবেদক,চট্টগ্রাম,২৭, ডিসেম্বর (বিডি নিউজ রিভিউজ ডটকম): চট্টগ্রামের হাটহাজারী উপজেলা থেকে অস্ত্র, বোমা তৈরির সরঞ্জাম ও সামরিক পোশাকসহ গ্রেফতার তিন জেএমবি সদস্য চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র বলে পুলিশ নিশ্চিত করেছে।

 

তারা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী বলে পুলিশের কাছে স্বীকার করেছেন। গ্রেফতারকৃতরা হলেন- নাইমুর রহমান নয়ন (২৫), মো. শওকত রাসেল (২৬) ও ফয়সাল মাহমুদ (২৬)।

 

চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার বাবুল আক্তার জানান, নাইমুর রহমান নয়নের গ্রামের বাড়ি কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানার পূর্ব ভিটা এলাকায়। তার বাবার নাম মাজহারুল ইসলাম। শওকত রাসেলের বাড়ি কক্সবাজারের মহেশখালী থানার চেয়ারম্যান বাড়িতে। তার বাবার নাম নুরুল আমীন। আর ফয়সাল মাহমুদের বাড়ি নোয়াখালী জেলার সেনবাগ থানার উত্তর মোহাম্মদপুর গ্রামে। তার বাবার নাম মৃত ছায়দুল হক। এরা তিনজনই চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে পদার্থ বিজ্ঞান বিভাগে মাস্টার্সে অধ্যয়নরত।

 

এক বছর আগে জেএমবির সঙ্গে সম্পৃক্ত এই তিনজন জেএমবির দাওয়াতি শাখার সদস্য। তারা জেএমবির চট্টগ্রাম অঞ্চলের সামরিক কমান্ডার ফারদিনের নেতৃত্বে পরিচালিত হতো।

 

মতামত...