,

সর্বশেষ
bnr ad 250x70 1

৪ মন্ত্রী-প্রতিমন্ত্রীর দফতর বদল

নিজস্ব প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজ.কম:: চারজন মন্ত্রী-প্রতিমন্ত্রীর দফতর বদল বা পুর্নবণ্টন করা হয়েছে। একইসঙ্গে নতুন তিনজন মন্ত্রীকে দফতর বন্ঠন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকারের মন্ত্রিসভার শেষ সময়ে এসে মন্ত্রী সভার রদবদল করা হল।

মন্ত্রী রাশেদ খান মেনন, আনিসুল ইসলাম মাহমুদ ও আনোয়ার হোসেন মঞ্জুকে অন্য মন্ত্রণালয়ে পাঠানোর পাশাপাশি ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিমকে দেওয়া হয়েছে আরেক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব।

আজ বুধবার ০৩ জানুয়ারি মন্ত্রিপরিষদ বিভাগ সচিব মোহাম্মদ শফিউল আলম নতুন তিন জনকে মন্ত্রিসভায় স্থান দেওয়ার একদিন পর সাংবাদিকদের কাছে চারজন মন্ত্রী-প্রতিমন্ত্রীর দফতর বদলেরও খবর দিয়েছেন।

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেননকে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের বদলে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রীর দায়িত্ব প্রদান করা হয়েছে।

হুসেইন মুহম্মদ এরশাদের জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ পানিসম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রীরবদলে পরিবেশ ও বন মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে।

আর জাতীয় পার্টির (জেপি) আনোয়ার হোসেন মঞ্জু পরিবেশ ও বন মন্ত্রণালয়ের বদলে পানিসম্পদ মন্ত্রণালয়ের দায়িত্ব দেয়া হয়েছে ।

ডাক ও টেলিযোগাযোগ বিভাগের প্রতিমন্ত্রী তারানা হালিমকে তথ্য মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব দেওয়া হয়েছে।

মতামত...