,

সর্বশেষ
bnr ad 250x70 1

৫০ ওভার খেলবো, মাঠ ছেড়ে যাব না: বিএনপি

নিজস্ব প্রতিবেদক,ঢাকা , ২০,ডিসেম্বর(বিডি নিউজ রিভিউজ ডটকম):  পুরো ৫০ ওভার খেলবো, মাঠ ছেড়ে যাবনা”- এই ঘোষণা দিলেনbnp22 বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও বগুড়া, পাবনা, জয়পুরহাট ও সিরজগঞ্জের বিএনপির মনোনীত প্রার্থীদের নির্বাচনী কার্যক্রম মনিটরিং সেলের আহবায়ক ইকবাল হাসান মাহমুদ টুকু।
রোববার দুপুরে বগুড়ায় বিএনপি কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সাথে নির্বাচন নিয়ে বৈঠক শেষে সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন। এসময় মনিটরিং সেলের সদস্য সচিব আব্দুল মোমিন তালুকদার খোকা, সাবেক সংসদ সদস্য হেলালুজ্জামান তলুকদার লালু, জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁনসহ ১৫ সদস্যের মনিটরিং সেলের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে তিনি আগামী দুই দিনের মধ্যে মেয়র, কাউন্সিলর বিদ্রোহী প্রার্থীদের পত্রিকায় ঘোষণার মাধ্যমে নির্বাচন থেকে সরে আসার নির্দেশ দিয়ে বলেন, তা না হলে ওইসব বিদ্রোহীদের দল থেকে আজীবনের জন্য বহিস্কার করা হবে।
সংবাদ সম্মেলনে জানানো হয়, বগুড়াসহ সারাদেশে সরকারদলীয় প্রার্থী ও তাদের কর্মী-সমর্থকরা বিএনপি প্রার্থীদের নির্বাচনী প্রচারনায় বাধা দিচ্ছে। অনেক এলাকায় বিএনপি প্রার্থীকে মারপিট করা হচ্ছে। পোষ্টার ছিঁড়ে আগুন দেয়া হচ্ছে। নির্বাচন কমিশন এবং রিটার্নিং অফিসারকে বলেও কোন কাজ হচ্ছেনা। এই অবস্থায় নির্বাচনী মাঠে থাকাই কঠিন হয়ে পড়েছে। তিনি বলেন, লেভেল প্লেয়িং ফিল্ড ছাড়া নির্বাচন সুষ্ঠু হবেনা। অথচ এখনো প্রশাসন ও নির্বাচন কমিশন লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করতে পারেনি। তারপরও আশা করছি নির্বাচনের পরিবেশ ফিরে আসবে।
বগুড়া পৌরসভার বিএনপি মনোনীত মেয়র প্রার্থী (বর্তমান মেয়র) এ্যাড. এ কে এম মাহবুবর রহমান জানান, প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগ প্রার্থীর লোকেরা তার ধানের শীষের পোষ্টার ছিঁড়ে আগুনে পুড়িয়েছে। এবিষয়ে থানায় জিডি এবং রিটার্নিং অফিসারকে লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

মতামত...