,

সর্বশেষ
bnr ad 250x70 1

৫৫ হাজার প্রতিযোগীর মধ্যে সেরা-৭ এ এখন আল-আমিন

aপিকলু চক্রবর্ত্তী, সিলেট সংবাদদাতা, বিডিনিউজ রিভিউজঃ বাংলার প্রত্যান্ত অঞ্চলের মাটি ও শেকড়ের সুর নিয়ে আয়োজিত লোকসঙ্গীতে দেশের সব চেয়ে বড় প্রতিযোগিতামূলক রিয়েলিটি শো আড়ং ডেইরি-চ্যানেল আই বাংলার গান শুরু হচ্ছে আরো নতুন আঙ্গিকে।

প্রতিযোগিতার বিভিন্ন ধাপে কঠিন মুহূর্ত অতিক্রম করেই মূলমঞ্চে নিজের অবস্থান দখল করে নিয়েছে বিভিন্ন বিভাগ থেকে উঠে আসা প্রতিভাময়ী ১৮ সঙ্গীত শিল্পী। যাদের মধ্যে  আল-আমিন একজন। যিনি সফলভাবে পূর্বের সকল ধাপ অতিক্রম করে এখন দখল করে নিজের শক্ত অবস্থান গড়ে জায়গা করে নিয়েছেন সেরা-৭ এ । এখানেই শেষ নয়। আল-আমিন সামনের ধাপগুলোও পাড়ি দিতে চাই । এর জন্য প্রয়োজন সকলের ভালবাসা ও দোয়া। আল-আমিন এর মতে, সকলের অনেক ভালোবাসা ও দোয়াতে চট্টগ্রাম বিভাগের একমাত্র প্রতিযোগী হিসেবে বর্তমানে আমি সেরা-৭ এ  জায়গা করে নিয়েছি। সামনের পথ প্রদর্শক এখন আপনারাই। আমাকে সামনে এগিয়ে নিতে আমাকে ভোট করুন। আমাকে ভোট করতে হলে আপনার ম্যাসেজ অপশনে গিয়ে টাইপ করুন ACBG <space>Alamin লিখে পাঠিয়ে দিন 6969 নাম্বারে যত খুশি ততোবার । যে কোনো নাম্বার থেকে, ২২ শে জুলাই পর্যন্ত ।
আল-আমিন ছোট বেলা থেকেই গান গাওয়ার সাথে জড়িত। তার  যখন বয়স ২-৩ তখন বাবার উৎসাহে বিভিন্ন অনুষ্ঠানের মঞ্চে করতো সে। সেই সুবাদে ২০০৮ সাল থেকে মা,বাবা ও পাড়া-প্রতিবেশীদের ব্যাপক উৎসাহ পেয়ে বড় হতে থাকে আল-আমিন।  লোক সংগীত পাশাপাশি ফোকগানও আল-আমিনের  কন্ঠে ভেসে আসে  । ২০১১ সালে আলামিন বাংলাদেশ লোক সংগীত পরিষদ থেকে পুরুস্কার লাভ করেন।

মতামত...