,

সর্বশেষ
bnr ad 250x70 1

৭১’র মতো লাঠিবাশিঁ বাহিনীগঠন করে জঙ্গি প্রতিরোধের আহবান মহিউদ্দিন চৌধুরীর

aহোসেন বাবলা,বিডিনিউজ রিভিউজ:: চট্টগ্রাম মহানগীর ইপিজেড থানাধীন বন্দরটিলাস্থ শাহপ্লাজা চত্তরে ১৪দলের উদ্যোগে জঙ্গিবাদ বিরোধী গনসমাবেশ ওপদযাত্রা,গনসংযোগ ৫ আগস্ট  শুক্রবার বিকেল সাড়ে ৩টায় অুনস্টিত হয়েছে ।এতে সভাপতির বক্তব্যে সাবেক মেয়র ,নগর আ: লীগ সভাপতি ও ১৪দলের সমন্বয়কারী এ.বি.এম মহিউদ্দিন চৌধুরী বলেন,৭১’র মতো লাঠি বাশিঁ বাহিনীগঠন করে জঙ্গি প্রতিরোধের আহবান জানান্।তিনি আরো বলেন,দিলের ভিতরে থেকে শৃংখরা ভঙ্গকারীদের ব্যাপারে পুলিশ সহ সকল বাহিনী সজাগ থাকতে বলেন।জঙ্গির-আশ্রয়,প্রশ্রয়এবং মদদ দাতাদের সর্তক করে বলেন,ভালো হয়ে দেশ ও জাতির উন্নয়নে সহায়তা করুন,অন্যতায় ছাড় পাবেন না।

aনগর আ: লীগ সা:সম্পাদক ও চসিক মেয়র  আ.জ.ম নাছির উদ্দিন বলেন,কোরআন-হাদিসের আলোকে সুন্নিয়ত প্রতিষ্টায় অবদান রেখে ইসলাম প্রচার,প্রসরতা করুন। জঙ্গিবাদ,সন্ত্রাস করে ইসলাম কায়েম সঠিক পথ নহে।শান্তির ধর্ম ইসলাম নিয়ে ভুল ব্যাখ্যা দিয়ে কোন ব্যক্তি পার পাবেন না।

সমাবেশে আরো বক্তব্য রাখেন-জাসদ নগর সেক্রেটারী-জসিম উদ্দিন বাবুল,জেপি আহবায়ক-আজাদ দোভাষ ,৩৯নং ওয়ার্ড কাউন্সিলর জিয়াউল হক সুমন, সহ ১৪দলের নেতৃবৃন্দ বক্তব্য নগর আ: লীগ নেতা- মাহতাব উদ্দিন,নইমু্দ্দিন আহম্মদ.এম.এ রশিদ,সুনিলধর,১৪দলের নেতা আশ্রফী,মুরশেদ কাদেরী ,মাওঃ মোঃ আরম,সাবেক কাউন্সলরজাহাঙ্গীর আলম ,ইপিজেড থানা ১৪দলের আহবায়ক হাজী হাররনুর রশিদ,এমএ. তাহের,হাজী শফিউল আলম ,মহিলা লীগের শারমিন সুলতানা ,সহকারী সচিবএড: বরকত উল্লাহ খান,নগর যুবলীগ আহবায়ক মহিউদ্দিন বাচ্চু,দোলোয়ার হোসেন খোকা,স্বেচ্ছাসেবক লীগের ফরিদ,মামুন,হারুন,ছাত্রলীগ নেতা-আমজা,জাহেদ হোসেন,জিয়া,বুলু,দিপু সহ ১৪দলের থানা ,ওয়ার্ড নেতৃবৃন্দ ।

গনসমাবেশের শেষে ১৪দলের সমন্বয়কারী এ.বি.এম মহিউদ্দিন চৌধুরী নেতৃত্বে একগন পদযাত্র ও জঙ্গি বিরুধী র‌্যালী বন্দরটিলা থেকে শুরু হয়ে সিইপিজেড মোড়ে গিয়ে শেষ হয়। র‌্যালিতে ১৪দলের শরিক জোটের হাজার হাজার নেতা কর্মী অংশ নেন।

মতামত...