,

সর্বশেষ
bnr ad 250x70 1

৭ দিনই বন্দর চালু রাখার সুপারিশ

নিজস্ব প্রতিবেদক, ২৫ মে,বিডিনিউজ রিভিউজ.কম:: নৌ-পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভায় সপ্তাহের সাত দিন বন্দরসমূহ চালু রাখার জন্য মন্ত্রণালয়কে প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণের সুপারিশ করা হয়েছে। কমিটির সভাপতি মেজর (অব:) রফিকুল ইসলাম (বীরউত্তম) এর সভাপতিত্বে আজ সংসদ ভবনে অনুষ্ঠিত সভায় জাতীয় রাজস্ব বোর্ড ও সংশ্লিষ্ট ব্যাংকসমূহের সাথে সমন্বয় করে এ ব্যবস্থা নেয়ার পরামর্শ দেয়া হয়।

কমিটি সদস্য মোঃ আব্দুল হাই, এম আব্দুল লতিফ এবং রণজিৎ কুমার রায় সভায় অংশগ্রহণ করেন। সভায় বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের সার্বিক কার্যক্রম এবং বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্পোরেশন (বিআইডব্লিউটিসি) সম্পর্কে বিস্তারিত আলোচনা হয়।

কমিটি সভায় স্থলপথে আমদানি ও রফতানি সহজতর ও উন্নতকরণের লক্ষ্যে প্রয়োজনীয় অবকাঠামো নির্মাণ ও উন্নয়নের সুপারিশ করা হয়। কমিটি বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্পোরেশন (বিআইডব্লিউটিসি)-এর ঘাটসমূহে যাত্রী হয়রানি বন্ধ করার জন্য মন্ত্রণালয়কে প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণের সুপারিশ করে। নৌ-পরিবহন মন্ত্রণালয়ের সচিবসহ, মন্ত্রণালয় ও জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।

মতামত...