,

সর্বশেষ
bnr ad 250x70 1

ব্যানার, বিলবোর্ডে বঙ্গবন্ধুও সভানেত্রীর ছবিই চলবে

দলীয় যে কোনো ব্যানার, ফেস্টুন ও বিলবোর্ডে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়া অন্য কারো ছবি না দিতে আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাদের চিঠি দেয়া হয়েছে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম স্বাক্ষরিত ওই চিঠিতে সকল জেলা ও সহযোগী এবং ভ্রাতৃপ্রতিম সংগঠনের সভাপতিকে এমন নির্দেশ দেয়া হয়েছে।

চিঠির মাধ্যমে এ নির্দেশ দেয়ার পরও যদি অবস্থার কোনো পরিবর্তন না হয় পরবর্তীতে পত্রিকায় বিজ্ঞপ্তির মাধ্যমে তাদেরকে জানিয়ে দেয়া হবে। তাতেও নির্দেশ ‍না মানলে নেয়া হবে দলীয় সিদ্ধান্ত।

চিঠিতে সংশ্লিষ্ট সংগঠনের সভাপতি/সাধারণ সম্পাদক/ আহ্বায়ক/ যুগ্ম-আহ্বয়কদের বলা হয়েছে- আমরা গভীর উদ্বেগের সঙ্গে লক্ষ্য করছি যে, সারা বাংলাদেশের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের নামে বিভিন্ন ধরনের রাজনৈতিক বিলবোর্ড, ব্যানার ও ফেস্টুন শোভা পাচ্ছে। যাতে সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের ছবি থাকছে। অথচ সেখানে বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ছবি খুব ছোট আকারে পরিলক্ষিত হচ্ছে। যা দেশের সাধারণ মানুষের নিকট দৃষ্টিকটু।

সুতরাং বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি ব্যতীত অন্য কারো ছবি থাকলে সে সব বিলবোর্ড, পোস্টার, ব্যানার ও ফেস্টুন সরিয়ে ফেলার জন্য সারা বাংলাদেশের সব জায়গায় আপনার নেতাকর্মীদের নির্দেশ প্রদানের আহ্বান জানানো হলো।AL_Logo_banglanews24_455968016

মতামত...