,

সর্বশেষ
bnr ad 250x70 1

দিনাজপুর আদিবাসী নারীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

মোঃ আরিফ জাওয়াদ, দিনাজপুর প্রতিনিধি,বিডিনিউজ রিভিউজঃ  দিনাজপুরের ঘোড়াঘাটে এক আদিবাসী নারীকে ধর্ষণের অভিযোগে সাব্বের আলী (৩৬) গ্রেফতার করেছে। আটক সাব্বের জেলার ঘোড়াঘাট উপজেলার বেলওয়া বাগান বাড়ি গ্রামের মোয়জ উদ্দিনের ছেলে।

জানা যায়, গত ১২ই সেপ্টেম্বর (সোমবার) রাতে ওই এলাকার মৃত কেষ্ট কিস্কুর স্ত্রী শ্রীমতি মিনি হাঁসদা (৩২) সাব্বের আলী  তার বাড়িতে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনায় ধর্ষিতা  ওয়ার্ড সদস্য জামাত আলী মহুরীকে বিচার দেয়। পালশা ইউপি সদস্য জামাত আলী বিচারটি করার আশ্বাস দিয়ে টাল- বাহানা করে থাকে। অবস্থার বেগতিক দেখে মিনি হাঁসদা গত ১৮ই সেপ্টেম্বর (রবিবার) ঘোড়াঘাট থানায় একটি অভিযোগ দাখিল করে।

এ দিকে ঘোড়াঘাট থানা ওসি আনয়ার হোসেন (তদন্ত) বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, অভিযোগের পরি-প্রেক্ষিতে বেলওয়া গ্রাম থেকে ধর্ষক সাব্বের আলীকে গ্রেফতার করা হয়। পরে গ্রেফতারকৃত সাব্বেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

তিনি আরো জানান, থানায় একটি ধর্ষণ মামলা রুজু হলে ১৯শে সেপ্টেম্বর (সোমবার) ধর্ষিতা মিনি হাঁসদাকে মেডিকেল রির্পোটের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ (দিমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মতামত...