,

সর্বশেষ
bnr ad 250x70 1

মুজিব বাহিনীর কমান্ডার এস.এম.ইউসুফ আওয়ামীলীগের দুঃসময়ের সাথী:মহিউদ্দিন

aনিজস্ব প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজ.কম:: মুক্তিযুদ্ধে চট্টগ্রাম অঞ্চলের মুজিব বাহিনীর কমান্ডার এস.এম.ইউসুফ আওয়ামীলীগের দুঃসময়ের সাথী।তিনি চলে গেছেন না ফেরার দেশে।তার কতর্ব্যকর্ম আমাদেরকে ধারণ করতে হবে।
শুক্রবার(১৮ নভেম্বর) বাদ জুমা এস.এম.ইউসুফ এর জানাযা অনুষ্ঠানে চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সভাপতি এ.বি.এম মহিউদ্দিন চৌধুরী এ কথা বলেন
তিনি আরো বলেন, বঙ্গবন্ধু হত্যার প্রতিশোধকারীদের মধ্যে আমার সহযোদ্ধা ছিলেন। তার প্রতি শ্রদ্ধা ও সম্মান জানানো আমাদের নৈতিক কর্তব্য।সুসময়ে তাকে ধারণ করতে পারলেই শেখ হাসিনার নেতৃত্বে আমাদের উন্নয়ন যাত্রা সফল হবে।
জানাযা অনুষ্ঠানে মরহুম এস.এম ইউসুফের পুত্র তাঁর পিতার পক্ষে বক্তব্য রেখে বলেন, কেউ যদি আমার বাবার কাছ আর্থিকভাবে কিছু গ্রহণ করেন আমাকে জানাবেন। আমি তা পরিশোধ করার চেষ্টা করব।
জমিয়তুল ফালাহ্ মসজিদ প্রাঙ্গনে বা’দ জুমা অনুষ্ঠিত জানাযায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ইসহাক মিয়া, চবি ভিসি ইফতেখার উদ্দিন চৌধুরী, মোছলেম উদ্দিন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দিন, মাহতাব উদ্দিন চৌধুরী সহ-সভাপতি চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ, নঈম উদ্দিন চৌধুরী, ডাঃ মোহাম্মদ আফছারুল আমিন এম.পি, এড. ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল প্রমুখ।
মরহুমের নামাজের জানাযায় ইমামতি করেন জমিউতুল ফালাহ মসজিদে খতিব আলহাজ্ব মাওলানা জালাল উদ্দিন আলকাদেরী।

মতামত...